দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন কোন অভিনেত্রী দেখুন।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

অভিনেত্রী বর্তমানে ক্লাউড নাইনে রয়েছেন কারণ তিনি তার চরিত্র সোনাক্ষীর জন্য ভারতীয় টেলিভিশনে ২০২১ সালে সেরা অভিনেত্রী হওয়ার জন্য মর্যাদাপূর্ণ দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছেন।

পুরষ্কার পেয়ে রোমাঞ্চিত অভিনেত্রী তার ইনস্টাগ্রামে গিয়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে একটি বিশেষ পোস্ট করেছেন।

অভিনেত্রী এরিকা ফার্নান্দেস ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং স্বীকৃত অভিনেত্রী। অভিনেত্রী কুছ রং পেয়ার কে এয়সে ভি-তে সোনাক্ষী, কৌসাটি জিন্দেগি কে-তে প্রেরণা এবং অন্যান্য অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন। স্বল্প সময়ে বিভিন্ন অর্জনে নাম লেখান এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে গিয়ে এরিকা ট্রফি ধারণ করে এবং একটি সুন্দর পোশাক পরা ছবিগুলির একটি সিরিজ ভাগ করেছে। এরিকা একটি চমত্‍কার চকচকে কালো স্কার্ট এবং ব্লাউজ পরেছিলেন যা তিনি একটি স্টাইলিশ জ্যাকেটের সঙ্গে যুক্ত করেছিলেন। অভিনেত্রী একটি মসৃণ খোঁপায় চুল বেঁধেছিলেন এবং একটি সুন্দর চোকারও পরেছিলেন। তা ছাড়াও এরিকা এমনকি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে তার বন্ধু এবং অনুরাগীদের সঙ্গে বিশেষভাবে তার বড় দিন উদযাপনের জন্য আনা একটি চমত্‍কার কেক কাটতে দেখা যায়।

সম্পর্কিত পোস্ট