রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের অধীনে ২৯২ শূন্যপদে নিয়োগ

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

ইচ্ছুক প্রার্থীদের আগামী ৭ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

MPSC LDO recruitment 2022

নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মহারাষ্ট্র পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৭ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ২৯২টি শূন্যপদ (Advt. Nos. 012/2022) রয়েছে বলে জানানো হয়েছে। মহারাষ্ট্র অ্যানিমেল হাজবেন্ড্রি সার্ভিসের অধীনে গ্রুপ এ বিভাগে লাইভসটক ডেভেলপমেন্ট অফিসার নিয়োগ করা হবে।



বয়সসীমা:
১ জুন, ২০২২ অনুযায়ী ১৮-৩৮ বছর। সংরক্ষিত বিভাগের জন্য বয়সের উর্ধ্বসীমা ৪৩ করা হয়েছে।

আবেদন ফি:
প্রার্থীদের অনলাইন আবেদন ফি দিতে হবে, সে ক্ষেত্রে আবেদন ফি বাবদ ৩৯৪ টাকা (অসংরক্ষিত বিভাগের জন্য) এবং ২৯৪ টাকা (সংরক্ষিত বিভাগের জন্য) ধার্য করা হয়েছে।

যে সকল প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদনে ইচ্ছুক তাঁরা আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম ও অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে উপলদ্ধ বিজ্ঞপ্তির মাধ্যমে https://mpsc.gov.in/downloadFile/english/4461 জানতে পারেন।

আবেদনের যোগ্যতা:

ভেটেরিনারি মেডিসিন বা ভেটেরিনারি সায়েন্স এবং অ্যানিমেল হাজব্যান্ড্রি ডিগ্রি থাকতে হবে।

সম্পর্কিত পোস্ট