রাজ্যে নতুন করে ২০২২ সালের “আশাকর্মী নিয়োগ”

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

যোগ্যতা থাকলে অনলাইনে অফিশিয়াল ওয়েবসাইটে পাঠাতে হবে আবেদনপত্র

রাজ্যে আশা কর্মী (ASHA Workers) নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। উপযুক্ত যোগ্যতা থাকলে অনলাইনে অফিশিয়াল ওয়েবসাইটে পাঠাতে হবে আবেদনপত্র। আগামী ২৩ ফেব্রুয়ারি আবেদনের শেষ তারিখ। মালদা জেলার বিভিন্ন উপস্বাস্থ্য কেন্দ্রে আশাকর্মীদের Accredited Social Health Activist (ASHA). নিয়োগ করা হবে।সব মিলিয়ে ২১৩টি পদে নিয়োগ করবে কর্তৃপক্ষ।

Mamata Banerjee

অফিশিয়াল ওয়েবসাইট — https://www.malda.gov.in

যোগ্যতা
এই পদে আবেদনের জন্য আবেদনকারীদের ন্যূনতম মাধ্যমিক পাশ হতে হবে।

অন্যান্য যোগ্যতা–  কেবল বিবাহিত, ডিভোর্সি অথবা বিধবা মহিলারাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। এই মহিলাদের অবশ্যই কর্মস্থলের বাসিন্দা হতে হবে। যে জায়গার জন্য তাঁরা আবেদন করছেন সেখানকার বাসিন্দা না হলে আবেদন করতে পারবেন না মহিলারা। এই বিষয়ে বিশদে অফিশিয়াল ওয়েবসাইটে জানতে পারবেন। সেই যোগ্যতা, বয়স ছাড়াও শংসাপত্র নিয়ে বিস্তারিত দেওয়া হয়েছে।

বয়স সীমা কতো থাকতে হবে? –


এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স ৩০-৪০ বছরের মধ্যে হতে হবে। তবে SC/ST চাকরিপ্রার্থীদের জন্য এই বয়সসীমা ২২-৪০ বছর। এই বিষয়ে বিশদে জানতে চাকরিপ্রার্থীদের https://www.malda.gov.in-এ অফিশিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেখে নিতে হবে। সরকারি নিয়ম মেনে দেওয়া হতে পারে বয়সের ক্ষেত্রে ছাড়।

আবেদন পদ্ধতি-

মালদায় আশাকর্মী পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে উপযুক্ত যোগ্যতার প্রমাণপত্র সহযোগে আবেদনটি অনলাইনে অফিশিয়াল ওয়েবসাইটে পাঠাতে হবে। আগামী ২৩ ফেব্রুয়ারি মধ্যে পাঠাতে হবে এই আবেদনপত্র। নিজে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিন চাকরির বিস্তারিত বিবরণ

সম্পর্কিত পোস্ট