রাজ্যে Gram Rojgar Sahayak গ্রাম রোজগার সহায়ক নিয়োগ

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

এই দিনের মধ্যে করুন আবেদন।

গ্রাম রোজগার সহায়ক (Gram Rojgar Sahayak) নিয়োগের (Jobs) বিজ্ঞপ্তি জারি হয়েছে। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। জেনে নিন, কারা আবেদন করতে পারবেন এই পদের জন্য।

Gram Rojgar Sahayak Jobs- উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ব্লকে গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে দুটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে কর্তৃপক্ষ। MGNREGS প্রকল্পে গ্রাম পঞ্চায়েত অফিসে এই নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা:
বিজ্ঞান/ পদার্থবিদ্যা ও গণিত নিয়ে উচ্চমাধ্যমিকে 55% নম্বর পেয়ে উত্তীর্ণ হতে হবে চাকরিপ্রার্থীদের। যেকোনও সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ওপর কমপক্ষে ৬ মাসের প্রশিক্ষণের শংসাপত্র থাকতে হবে চাকরিপ্রার্থীর।এ ছাড়াও চাকরিপ্রার্থীদের অবশ্যই রায়গঞ্জ উন্নয়ন ব্লকের স্থায়ী বাসিন্দা হতে হবে।প্রার্থীদের নির্বাচনের নিয়ম ও যোগ্যতার সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

সম্পুর্ন আবেদন পদ্ধতি:
আগ্রহী প্রার্থীরা তাদের আবেদনপত্র ব্লক ডেভেলপমেন্ট অফিস, রায়গঞ্জ ডেভেলপমেন্ট ব্লকের অফিসে রাখা ড্রপ-বক্সে জমা দিতে পারেন।আবেদনপত্র 21/02/2022 থেকে 08/03/2022 পর্যন্ত সকাল 11 টা থেকে বিকাল 5 টার মধ্যে গ্রহণ করা হবে। অন্য কোনওভাবে আবেদন জমা নেওয়া হবে না। এই বিষয়ে বিশদে জানতে চাকরিপ্রার্থীদের বিজ্ঞপ্তি দেখতে হবে। অন্যথায় আবেদনের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে।

Official website of District Uttar Dinajpur — http://uttardinajpur.nic.in 

সম্পর্কিত পোস্ট