রেলের চাকরির সুযোগ, দক্ষিণ পূর্ব-মধ্য রেলওয়েতে প্রচুর নিয়োগ

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

রেলওয়ের (SECR) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ক্রীড়া কোটার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৫ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। বিশদ জানতে ক্লিক করুন

আবেদনের যোগ্যতা: লেবেল ২/৩ পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ এবং নির্ধারিত স্পোর্টসে উপযুক্ত হতে হবে। লেবেল ৪/৫ পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড থেকে যে কোনও বিষয়ে স্নাতক এবং নির্ধারিত স্পোর্টসে উপযুক্ত হতে হবে।

বয়সসীমা: উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। কোনও প্রার্থীদেরই বয়সসীমায় কোনও প্রকারের ছাড় দেওয়া হবে না।

বেতনক্রম: গ্রুপ সি পদের জন্য প্রার্থীদের মাসিক ৫২০০ টাকা থেকে ২০২০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন ফি: প্রার্থীদের আবেদন ফি বাবদ অসংরক্ষিত প্রার্থীদের ৫০০ টাকা এবং সংরক্ষিত বর্গের প্রার্থীদের ২০০ টাকা দিতে হবে।

শিক্ষাগত   যোগ্যতা:লেবেল ২/৩ পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত   বোর্ড থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ এবং নির্ধারিত স্পোর্টসে উপযুক্ত হতে হবে। লেবেল ৪/৫ পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড থেকে যে কোনও বিষয়ে স্নাতক এবং নির্ধারিত স্পোর্টসে উপযুক্ত হতে হবে।
বেতনক্রম:৫২০০ টাকা থেকে ২০২০০ টাকা

আবেদন- https://secr.indianrailways.gov.in/

রেলওয়ের (SECR) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ক্রীড়া কোটার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন।

সম্পর্কিত পোস্ট