BECIL Recruitment 2022 | প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করছে গভর্মেন্ট অফ ইন্ডিয়া এন্টারপ্রাইজ কোম্পানি

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

তো অবশেষে প্রকাশিত হয়ে গেছে আরো একটি চাকরির নতুন বিজ্ঞপ্তি। এখানে অফিশিয়াল নোটিশ নিয়ে আলোচনা করব। বিভিন্ন পদে নিয়োগ করা হবে এখানে। যে সমস্ত পদে নিয়োগ করা হবে সেই সমস্ত পদ নিয়ে আলোচনা করব। বয়স 21 থেকে 45 বছরের মধ্যেই কিন্তু আপনারা এখানে আবেদন করতে পারবেন।

অফিস অ্যাসিস্ট্যান্ট ও ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে কিন্তু উচ্চমাধ্যমিক পাস থাকলে আপনার এখানে আবেদন করতে পারবেন।

BECIL recruitment 2022: আবেদন করার সঠিক প্রসেসটা দেখিয়ে দেবো। কোথায় নিয়োগ করা হচ্ছে? ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসোনেন্ট ইন্ডিয়ান লিমিটেডে নিয়োগ করছে। গভর্মেন্ট অফ ইন্ডিয়া এন্টারপ্রাইজ আন্ডার মিনিস্ট্রি অফ ইনফর্মেশন অন্ড ব্রডকাস্টিং কম্পানি তে এই চাকরি।

শূন্যপদ কতগুলোঃ অফিস অ্যাসিস্ট্যান্ট পদের জন্য মোট শূন্যপদ- ২০০ টি এবং ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য ১৭৮ টি শূন্যপদ রয়েছে।

যোগ্যতা কি থাকতে হবে?- অফিস অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আপনাদের থাকতে হবে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন শাখায় স্নাতক যোগ্যতা এবং বয়স থাকতে হবে 21 থেকে 45 বছরের মধ্যে। তবেই আপনারা অফিস অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আবেদন যোগ্য এবং ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য যোগ্যতা যেটা থাকতে হবে সেটা হলো, স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ থাকতে হবে। তবেই কিন্তু আপনারা আবেদন করতে পারবেন এবং বয়স থাকতে হবে 21 থেকে 45 বছরের মধ্যে। এছাড়া ইংরেজিতে 35 টি শব্দ ও হিন্দিতে 30 টি শব্দ টাইপ করার গতি আপনার থাকতে হবে। তবেই আপনি কিন্তু ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য যোগ্য।

নিচে আবেদনের লিংক দেওয়া আছে, লিংকে ক্লিক করুন-

BECIL Online applyhttps://becilregistration.com/Candidate/EntryForm.aspx

Official Notificationhttps://drive.google.com/file/d/1uvzb7l9VBqqdorqis32_t-AkGFFJxsxM/view?usp=sharing

সম্পর্কিত পোস্ট