Big News: মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ছুটি ঘোষণা করলেন, সরকারি কর্মীদের বাড়লো ছুটি

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

ছুটি তালিকা হলো আরও দীর্ঘ

হুল দিবস (Hul Diwas), করম পুজো এবং বিশিষ্ট আদিবাসী নেতাদের জন্মবার্ষিকীতে ছুটি ঘোণা করল রাজ্য সরকার। মঙ্গলবার শিলিগুড়িতে আদিবাসী পরিষদের বৈঠকের পর ট্যুইটে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এর ফলে এবার থেকে সমস্ত রাজ্য সরকারি কর্মীরাই এই উপলক্ষে ছুটি পাবেন। 

এবার হুল দিবস ,করম পুজো ও বিশিষ্ট আদিবাসী নেতাদের জন্মবার্ষিকীতে করলেন ছুটি ঘোষণা। মুখ্যমন্ত্রী শিলিগুড়িতে আদিবাসী পরিষদের সাথে এক বৈঠকের পর টুইটারে ঘোষণা করেছেন এমনটাই। এই ঘোষণার ফলে এবার থেকে সমস্ত রাজ্যসরকারী কর্মীরাই ওই বিশেষ দিন গুলো উপলক্ষ্যে ছুটি পাবেন। একই সাথে বার্ষিক আদিবাসী মেলার নাম পরবর্তিত ৬ করে রাখা হয়েছে জোহর মেলা।

তাই এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঘোষণায় মুখে হাসি ফুটলো সরকারি কর্মীদের। নতুন ক্ষমতায় এসে সরকারি কর্মীদের তালিকায় যোগ হয়েছে একাধিক বাড়তি ছুটি। আর এবার সেই তালিকা হলো আরও দীর্ঘ। যারপরনাই রাজ্যসরকারের ঘোষণায় মুখে হাসি ফুটবে সরকারি কর্মীদের।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী এই মুহূর্তে রয়েছেন উত্তরবঙ্গ সফরে। উত্তরবঙ্গে আরও বেশ কিছু কাজ থাকলেও হঠাত্‍ করে গতকাল সন্ধ্যা মুখার্জির প্রয়ানে তিনি শোকাহত। তাই তিনি সমস্ত কাজ বাতিল করে দিয়ে কোচবিহারে শেষ কাজ করে রওনা দেবেন কলকাতার উদ্যেশে। সেখানে সন্ধ্যা মুখার্জিকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় জানাবেন।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

সম্পর্কিত পোস্ট