Employment bank waiting list 2022 | যুবশ্রী বা বেকার ভাতার নতুন ওয়েটিং লিস্ট প্রকাশিত হল

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

দির্ঘ কয়েক বছর পরে পশ্চিমবঙ্গ রাজ্যের এমপ্লয়মেন্ট ব্যাংক কর্তৃপক্ষ যুবশ্রী সম্ভাব্য তালিকা তৃতীয় লিস্ট প্রকাশ করেছে পিডিএফ ফাইল আকারে। ২০২২ সালের নতু বেকার ভাতার তালিকা আপনারা কিভাবে পাবেন? কিভাবে সেই তালিকায় নিজের নাম খুজবেন? এই সমস্ত তথ্য নিচে জানানো হলো।

যুবশ্রী প্রকল্পের তালিকায় যাদের নাম অন্তর্ভূক্ত হয়েছে তারা অনলাইনে annexure-1 Form জমা করতে পারবেন। নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে annexure-1 form জমা করার পর সেটির প্রিন্ট আউট নিয়ে সংশ্লিষ্ট এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিস এ ভ্যালিডেশন এর জন্য জমা করতে হবে। annexure-1 form  এর প্রিন্ট আউট এর সঙ্গে annexure-2  form জমা করতে হবে ভ্যালিডেশন এর জন্য। annexure-1  , annexure-2  Form টির সঙ্গে ব্যাংকের পাস বই এর ফার্স্ট পেজ এবং এর কপি সংশ্লিষ্ট এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে জমা বাধ্যতামূলক। যাদের ভ্যালিডেশন প্রক্রিয়া সম্পন্ন হবে তাদের নাম যুবশ্রী প্রকল্পের ওয়েটিং লিস্টে নাম  অন্তর্ভুক্ত হবে। যুবশ্রী প্রকল্পের নিয়ম অনুযায়ী তারা এরপর যুবশ্রী ভাতা পাবেন।

যুবশ্রী প্রকল্পের ভাতা পেতে প্রার্থীদের কিছুদিন পেক্ষা করতে হতে পারে। অনলাইনে annexure-1  form  ও ভ্যালিডেশন এর জন্য এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিস প্রিন্ট আউট জমা করার তারিখ পেরিয়ে গেলে আর কেউ এই তালিকায় জন্য বিবেচিত হবেন না।

বেকার ভাতার নতুন লিস্ট মোট ৩২৭ টি পেজের। পশ্চিমবঙ্গ রাজ্যের সমস্ত জেলার ছেলে মেয়েদের নাম সেই লিস্টে উঠেছে কিনা সেটা জানতে নিচের লিংকে ক্লিক করুন-

বিস্তারিতঃ https://youtu.be/JxI7ojdwJyg

এই লিস্ট ডাউনলোড করুন

Official website: https://employmentbankwb.gov.in/

সম্পর্কিত পোস্ট