সোশ্যাল সিকিউরিটি অফিসার/ ম্যানেজার Gr-II/ সুপারিনটেনডেন্ট পদে নিয়োগ

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

সোশ্যাল সিকিউরিটি অফিসার/ ম্যানেজার Gr-II/ সুপারিনটেনডেন্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে এমপ্লয়িজ স্টেট ইন্স্যুরেন্স কর্পোরেশনের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১২ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

সংস্থা: এমপ্লয়িজ স্টেট ইন্স্যুরেন্স কর্পোরেশন (Employees State Insurance Corporation)

পদের নামসোশ্যাল সিকিউরিটি অফিসার/ ম্যানেজার Gr-II/ সুপারিনটেনডেন্ট
শূন্যপদের সংখ্যা৯৩
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা ও অন্যান্য
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রম৪৪,৯০০ টাকা থেকে ১,৪২,৪০০ টাকা
আবেদন পদ্ধতিঅনলাইন

পরীক্ষার প্যাটার্ন:

নির্বাচন পদ্ধতির তিনটি পর্যায়ের (প্রিলিমিনারি পরীক্ষা, মেইন ও কম্পিউটার স্কিল টেস্ট) মাধ্যমে সম্পন্ন করা হবে।

প্রয়োজনীয় নথি

ESIC SSO পরীক্ষা 2022-এর জন্য আবেদন করার সময় প্রার্থীদের স্ক্যান করা ফরম্যাটে নিম্নলিখিত নথি জমা দিতে হবে।ফটোসিগনেচারবাম হাতের বুড়ো আঙুলের ছাপহাতে লেখা ডিক্লারেশনএডুকেশনাল সার্টিফিকেটপ্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তিতে গুরুত্বপূর্ণ বিবরণ পেয়ে যাবেন।

আবেদন ফি

অসংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য আবেদনের ফি ৭৫০ টাকা, আর সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য আবেদনের ফি ২০০ টাকা। OBC/PwD/EWS ক্যাটাগরির জন্য ২০০ টাকা , শারীরিকভাবে প্রতিবন্ধী বা প্রতিবন্ধী প্রার্থীদের জন্য আবেদনের ফিও ২০০ টাকা।

মোট ৯৩টি শূন্যপদ রয়েছে

The online registration window for ESIC SSO Recruitment 2022 has been activated from 12th March 2022 to 12th April 2022 at https://www.esic.nic.in/

LINK

সম্পর্কিত পোস্ট