অষ্টম-দশম শ্রেণী পাস হলেই আবেদন করতে পারেন | FCI Recruitment 2022

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

Food Corporation of India– ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ক্যাটাগরি ২, ৩, ৪ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

Food Corporation of India– সূত্রের খবর অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে। তবে তারিখ এখনও নির্দিষ্ট ভাবে জানানো হয়নি। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

Food Corporation of Indiaআবেদনের যোগ্যতা– প্রার্থীদের যে কোনও সরকার স্বীকৃত বোর্ড থেকে অষ্টম এবং দশম শ্রেণীতে উত্তীর্ণ হতে হবে।

Food Corporation of Indiaনির্বাচন পদ্ধতি– প্রার্থীদের লিখিত পরীক্ষা, ফিজিক্যাল এনডুরেন্স টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে নির্বাচন করা হবে।

Food Corporation of Indiaতারিখ– অনলাইন আবেদনপত্র গ্রহণের শুরুর তারিখ- এখনও নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ- এখনও নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ- এখনও নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি পরীক্ষার তারিখ- এখনও নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি।

পদের নামক্যাটাগরি ২, ৩, ৪
শূন্যপদের সংখ্যা৪৭১০
কাজের স্থানভারত
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা, ফিজিক্যাল এনডুরেন্স টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশন
লিংক- https://examsbharat.com/
শিক্ষাগত যোগ্যতাযে কোনও সরকার স্বীকৃত বোর্ড থেকে অষ্টম এবং দশম শ্রেণীতে উত্তীর্ণ
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতি অনলাইন

Food Corporation of India- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শেষ তারিখে বা তার আগে অনলাইনে আবেদন জমা দিতে পারেন। আবেদন সংক্রান্ত যাবতীয় নির্দেশাবলী যথাসময়ে প্রার্থীদের নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। প্রার্থীদের সর্বশেষ আপডেটের জন্য নিয়মিত অফিসিয়াল ওয়েবসাইটে চেক করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আরোও বিস্তারিত জানতে খাদ্য দপ্তরের ওয়েব সাইটে দেখুন- https://fci.gov.in

বর্তমানে যে সমস্ত চাকরির আবেদন চলছে- https://examsbharat.com/category/job-update/

সম্পর্কিত পোস্ট