সুখবর- LPG Cylinder New Price | LPG Gas এর নয়া রেট, একধাক্কায় ১৯৮ টাকা সস্তা রান্নার গ্যাসের সিলিন্ডার!

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

LPG Price Slashed: মাসের শুরুতেই খুশির খবর, কমল রান্নার গ্যাসের দাম। এবার ১৯ কেজি বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম দিল্লিতে ১৯৮ টাকা কমানো হয়েছে। শুক্রবার, ১ জুলাই থেকে কার্যকর হয়েছে এই নতুন রেট।

https://twitter.com/ANI/status/1542698148468248577?s=20&t=KsNw_AfpZSDaVlEcOW5eUA

১ জুলাই থেকে কার্যকর হয়েছে এই নতুন রেট। কলকাতায় এলপিজির দাম কলকাতায় ১৮২, মুম্বইতে ১৯০.৫০, চেন্নাইতে ১৮৭ টাকা কমানো হয়েছে। তবে, ১৪.২-কেজি ঘরোয়া রান্নার সিলিন্ডারের দাম অপরিবর্তিত রয়েছে।

পেট্রোলিয়াম কোম্পানি ইন্ডিয়ান অয়েল বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমিয়েছে আজ। অথচ দেশীয় এলপিজি সিলিন্ডার গ্রাহকরা কোনও স্বস্তি পাননি। ১৪.২ কেজির ঘরোয়া সিলিন্ডার সস্তা বা দামী হয়নি। এটি এখনও ১৯ মে-এর হারেই বিকোবে।

কত টাকা বাড়ছে কানেকশন বাবদ ?

রান্নার গ্যাসের দাম নিয়ে চিন্তার মধ্যেই এবার আপনার উদ্বেগ বাড়াবে এই বিষয়। নতুন এলপিজি কানেকশন নিতে লাগবে আরও টাকা। এবার থেকে ঘরের জন্য ১৪.২ কেজির সিলিন্ডার সংযোগের জন্য সিকিউরিটি অ্যামাউন্ট বাবদ ৭৫০টকা জমা দিতে হবে গ্যাস কোম্পানিগুলির কাছে। এখানেই শেষ নয়, কেজির সিলিন্ডারের ক্ষেত্রে আরও ৩৫০ টাকা দিতে হবে নতুন গ্রাহকদের। সঙ্গে বেড়েছে গ্যাসের রেগুলেটারের দাম। এবার থেকে নতুন গ্যাস রেগুলেটর কিনতে গ্রাহককে ১০০ টাকা বেশি দিতে হবে।

সম্পর্কিত পোস্ট