Punjab National Bank (PNB Recruitment 2022): বাংলার এই দুই জেলায় PNB-তে চাকরির দুর্দান্ত সুযোগ!

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৮ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন ও অফলাইন দু’ভাবেই আবেদন করতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

সংস্থা:পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank)
পদের নাম: পিওন
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
কাজের স্থান:পূর্ব বর্ধমান সহ বিভিন্ন স্থান
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু:
আবেদন লিংক-
বর্তমানে চলছে
Apply Link 1 Apply Link 2

আবেদন পদ্ধতি: যোগ্য এবং আগ্রহীরা আবেদনপত্রটি অফলাইনে পাঠাবেন। প্রার্থীরা আবেদনপত্র পাঠাতে পারেন “Dy. Circle Head- Support, HRD Department, Punjab National Bank, Circle Office, Burdwan, 2 nd Floor, Sree Durga Market, Police Line Bazar, GT Road, Burdwan – 713103” এই ঠিকানায়।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের (Punjab National Bank) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে পূর্ব বর্ধমান সহ বিভিন্ন স্থানে পিওন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

বেতন: নির্বাচন পরবর্তীতে প্রার্থীদের মাসিক ১৪৫০০ টাকা থেকে ২৮১৪৫ টাকা বেতন দেওয়া হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীদের সর্বনিম্ন বয়সসীমা ১৮ এবং সর্বোচ্চ বয়সসীমা ২৪ বছর ধার্য করা হয়েছে।

আবেদনের যোগ্যতা: প্রার্থীদের কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণিতে উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের ইংরেজিতে প্রাথমিক পড়া/লেখার স্বাভাবিক জ্ঞান থাকতে হবে। উল্লিখিত পদের জন্য সর্বনিম্ন এবং সর্বোচ্চ যোগ্যতা দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ। স্নাতক উত্তীর্ণ বা ডিগ্রিধারী প্রার্থীরা কোনও ভাবেই আবেদনের যোগ্য নন।

রাজ্যের সমস্ত জেলা থেকে উচ্চ-মাধ্যমিক পাসে কর্মী নিয়োগ | mscwb recruitment 2022

PNB Recruitment 2022: আবেদন ফর্মের ডাউনলোড লিং নিচে দেওয়া হলোঃ

https://dochub.com/exambharat05/EB5r38Awl8bjnXpwXzZ1kD/photo-2022-03-18-22-25-44-jpg?dt=7YYETeJqdoxd1vfHvoYF

সম্পর্কিত পোস্ট