Rajya Sabha Recruitment 2022: রাজ্যসভা সেক্রেটারিয়েটের অধীনে প্রচুর পদে নিয়োগ

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

রাজ্যসভা সেক্রেটারিয়েটের পদ প্রার্থীদের এমপ্লয়মেন্ট নিউজে বিজ্ঞাপন প্রকাশের তারিখ থেকে ৪৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

Rajya Sabha Secretariat: রাজ্যসভা সেক্রেটারিয়েটের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট, ট্রান্সলেটর ও অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদন শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা আমাদের সাইটের নিচে দেওয়া বিস্তারিত তথ্য পরতে পারেন।

আবেদন মুড অনলাইনও অফলাইন আবেদন করতে হবে।

মোট শূন্যপদের সংখ্যাঃ রাজ্যসভা সেক্রেটারিয়েট পদে যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে,তার ভিক্তিতে মোট ৯৮টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

প্রটোকল অফিসার– ২৬টি

পদসেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট- ২৭টি

পদঅ্যাসিস্ট্যান্ট রিসার্চ/রেফারেন্স অফিসার- ৩টি

পদট্রান্সলেটর- ১৫টি

পদপার্সোনাল অ্যাসিস্ট্যান্ট- ১৫টি পদ

অফিস ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট- ১২টি পদ।

আবেদন কারি প্রার্থীদের বয়স সীমাঃ আবেদনপত্র প্রাপ্তির শেষ তারিখ পর্যন্ত যাদের বয়স ৫৬ বছরের কম তারাই এই পদে আবেদনের যোগ্য।

আবেদন পদ্ধতিঃ

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে আগামী ৪৫ দিনের মধ্যে আবেদনপত্র পূরণ করে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়, ‘Director (Personnel), Room Number – 240, 2nd Floor, Rajya Sabha Secretariat, Parliament of India, Parliament House Annexure, New Delhi-110001’। বিজ্ঞপ্তি জারির ৪৫ দিনের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। সুতরাং, রাজ্যসভা সচিবালয়ে বিভিন্ন পদের জন্য আবেদনের শেষ তারিখ ২ মে, ২০২২।

আবেদনের শেষ তারিখঃ রাজ্যসভা সচিবালয়ে বিভিন্ন পদের জন্য আবেদনের শেষ তারিখ ২ মে, ২০২২।

আবেদন করার আগে যা করনিয়ঃ আবেদনের যোগ্যতা, বেতনক্রম, বয়সসীমা ও অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির এই ওয়েবসাইটের  https://rajyasabha.nic.in মাধ্যমে জানতে পারেন।

সম্পর্কিত পোস্ট