স্পেশাল এডুকেটর পদে নিয়োগ | Teachers’ Recruitment Board

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

টিচারস রিক্রুটমেন্ট বোর্ডের (Teachers’ Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্পেশাল এডুকেটর পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। ত্রিপুরার টিচারস রিক্রুটমেন্ট বোর্ডের (Teachers’ Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ২৭ এপিল থেকে। আবেদন করার শেষ দিন ৪ মে, ২০২২ তারিখ বিকাল ৪টেপর্যন্ত। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: টিচারস রিক্রুটমেন্ট বোর্ড, ত্রিপুরা (Teachers’ Recruitment Boardপদের নাম: স্পেশাল এডুকেটরশূন্যপদের সংখ্যা: ২০০কাজের স্থান: ত্রিপুরাকাজের ধরন: সরকারিনির্বাচন পদ্ধতি: কিছু জনানো হয়নিআবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছেশিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিতে ৫০ শতাংশ নম্বর সহ বি.এড ডিগ্রিবেতনক্রম: বিশদ দেখুনআবেদন পদ্ধতি: অনলাইনআবেদনের শেষ দিন: ০৪.০৫.২০২২

শূন্যপদের বিবরণ

অসংরক্ষিত প্রার্থী- ১০৪টি পদএসসি- ৩৪টি পদএসটি- ৬২টি পদ

শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২০০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

বয়সসীমা

১১ এপ্রিল, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। অন্যদিকে SC, ST এবং PH বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমায় ৫ বছরের শিথিলতা প্রদান করা হয়েছে।

আবেদনের যোগ্যতা

প্রার্থীদের সরকার স্বীকৃত যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিতে ৫০ শতাংশ নম্বর সহ বি.এড ডিগ্রি থাকতে হবে। এছাড়াও প্রার্থীদের বাংলা বা কোকবোরোক ভাষায় কথা বলা, লেখা ও পড়ার দক্ষতা থাকতে হবে।

বিস্তারিত জানুনঃ trb.tripura.gov.in

সম্পর্কিত পোস্ট