গুরুতর অসুস্থ অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

করোনা থেকে মুক্তি পেলেন না টলিউড অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee) 

খারাপ খবর ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের অনুরাগীদের জন্য। ফের একবার করোনা থাবা বসালো বর্ষীয়ান অভিনেতার শরীরে। এই নিয়ে তিন নম্বরবার কোভিড রিপোর্ট পজিটিভ এল তাঁর। কয়েক সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা, এরপর সেরেও উঠেছিলেন। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ফের তাঁর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল। শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ডব্লিউবিএফজেএ পক্ষ থেকে প্রবীণ সাংবাদিক এবং সম্পাদক নির্মল ধর একটি লিখিত বিবৃতি দিয়ে জানিয়েছেন, ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee) ফের কোভিড পজিটিভ।

সঙ্গে রয়েছে ডেঙ্গি! সূত্রের খবর, পরশু রাত থেকেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। ছিল ১০৩ জ্বর। রক্ত পরীক্ষা করা হলে ডেঙ্গি ধরা পড়ে। কোভিড টেস্টএর রিপোর্টও পজিটিভ আসে। জানা যায়, আপাতত অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল, চলছে চিকিত্সা। বাংলা থেকে কার্যত স্বেচ্ছা নির্বাসন নিয়েছেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়, গত কয়েক বছর ধরেই তাঁর ঠিকানা মুসৌরীর শৈলশহর।

ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন ভিক্টর, কিন্তু কোভিডে আক্রান্ত হওয়ায় অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

চলতি বছর প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ভারত সরকারের পক্ষ থেকে পদ্মবিভূষণ সম্মান প্রাপকের তালিকায় নাম ঘোষণা করা হয়েছে তাঁর। শিল্পকলায় অবদানের জন্য এই পদ্মসম্মান পাচ্ছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 

সম্পর্কিত পোস্ট